কুষ্টিয়ায় সাংবাদিক শেখ হাসানের ওপর সন্ত্রাসী হামলা 

প্রকাশিত: ০৮ অক্টোবর, ২০২৩ ১১:০২:০৮

কুষ্টিয়ায় সাংবাদিক শেখ হাসানের ওপর সন্ত্রাসী হামলা 

কুষ্টিয়ায় কর্মরত বেসরকারি চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল হোসেনের (৪৫) ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এতে তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

শনিবার (৭ অক্টোবর) সকালে শহরের হাউজিং এস্টেটের নিশান মোড় এলাকায় হামলার ঘটনাটি ঘটে। পরে প্রত্যক্ষদর্শীরা আহত সাংবাদিককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

জানা গেছে, সকাল প্রায় সাড়ে ১০ টায় সাংবাদিক বেলাল হাউজিং এলাকা থেকে শহরের দিকে আসছিলেন। এ সময় নিশান মোড়ের কাছাকাছি পৌঁছামাত্র ৪/৫ জনের সন্ত্রাসীদল তাকে আক্রমণ করে। সন্ত্রাসীরা উপর্যুপরি তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লোহার রড দিয়ে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। রক্তাক্ত ও জখম অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করানো হয়। এখন তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ সাংবাদিক নেতারা আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে যান। ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। হামলার সঠিক কারণ পুলিশ এখনও জানাতে পারেনি। তবে হামলার ক্লু উদ্ধারে পুলিশ মাঠে নেমেছে। পুলিশ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি। তবে হামলাকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনতে জোর চেষ্টা চলছে বলে জানান অতিরিক্ত পলিশ সুপার পলাশ কান্তি নাথ। 

হামলার ঘটনায় কুষ্টিয়া ক্লাব (কেপিসি) ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন। 

কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার তাপস কুমার সরকার জানান, হাসপাতালে ভর্তি সাংবাদিক বেলালকে অবজারভেশনে রাখা হয়েছে। 

কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সাংবাদিক বেলালের ওপর হামলায় এখনো জড়িতদের আটক করতে জোর চেষ্টা চলছে।


প্রজন্মনিউজ২৪/এসআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ